নিজের সাথে লুকোচুরি করতে করতে আমি এখন ক্লান্ত হয়ে পড়ছি
আগে বুঝিনি এটা এক কঠিন খেলা ।
এখন আমাকে এটা তাড়িয়ে ফিরছে,
আর মনের ইচ্ছে গুলোকে তাড়িয়ে দিন দিন নিজেকে বড় একা করে দিচ্ছে ।
তাই ছুটে চলেছি এক অজানা পথে
ভবঘুরের মতো কোন টান নেই,নেই কোন আশা ।
শুধু কামনা একটাই সবাই যেন ভালো থাকে ।