তোমাকে দেখার পর আমার সকাল-বিকাল-রাত সব একাকার হয়ে গেছে,
যখন রাতের আকাশে চাঁদ ওঠে তখন তোমাকে নিয়ে চাঁদের জোসনা দেখতে ইচ্ছে করে ।
বলতে ইচ্ছা করে তোমাকে নিয়ে আমার অনেক স্বপ্ন ,
যেটা কখনো নষ্ট হতে দিতে চাই না ।
লক্ষ মানুষের ভিড়ে যখন তোমাকে খুজে পেয়েছি তখন তোমাকে হারানোর কথা ভাবতে চাই না ।
কেন জানি তোমার সাথে খুব কথা বলতে ইচ্ছা করে,
যদিও সামনা সামনি তোমার সাথে কথা বলতে পারি না ।
কেন জানি তোমার দিকে তাকিয়ে থাকতে ইচ্ছা জাগে ,
সেটাও পূর্ন হয় না ।
নিজেকে নিজেই সান্তনা দেই,মন কে বুঝাই সময়ে সব কিছু হবে ।
হতাশ হওয়ার কিছু নাই ।