সারাদিনের কাজের শেষে যখন বাসায় ফিরে আসি,
তখন অনেকগুলো কথা মনে পড়ে আমার ।
অনেক কিছুই ভাবি তোমায় নিয়ে,
এসব ভাবতে ভাবতে কখন যে চোঁখে ঘুম এসে যায় বুঝতে পারি না ।
কখনোও কখনোও যদি ঘুম ভেঙে যায়,
তখন শুধু তোমার কথাই মনে পড়ে,আর শুধু তোমাকে কাছে পেতে মন চায় ।
আবার নিজে নিজেই ভাবতে থাকি,নিজেকে সান্তনা দেই তুমি কি করে আমার কাছে আসবে ?
জানি এসব ভেবে ভেবে কিছুই হবে না এখন
তাই শুধুই আশায় থাকা কবে আসবে সেদিন ।।