দেখা হবে কি?
বলেছিল দেখা হবে,কথা হবে কোন এক বসন্ত বিকালে ।
সেভাবেই চলে যাচ্ছিল দিন ,
পৃথিবীর সব মানুষের সঙ্গে কথা বলার সুযোগ নেই ।
আর বলার দরকারই বা কি ?কেউ একজন থাকে একান্তে কথা বলার ,
কেউ একজন থাকে একান্ত ভালোবাসার ।
সুখছায়া ঘুরে বেড়ায় চারপাশে ,
আমি ঘুরে বেড়াই তোমার খোজে ।
ওর কোন ঠিকানা আমার মনে নেই ।মোবাইল এর যুগে ঠিকানা লেখা থাকে মোবাইল ফোনের একটি নাম্বারে ।
ভাবছি কবে হবে সেই দেখা ।