শুধু তোমার জন্য বহুদিন পরে
বহু পথ পাড়ি দিয়ে ছুটে এসেছি
তোমার কাছে ।
তুমি এতো ভালোবাস আমাকে ?
আমি কি মূর্খ যে তোমার কথা
বুঝতে পারিনি ।
আমার মনের আকাশে ওঠা
পূর্নিমার চাঁদটাকে ।
এসো আবার নতুন করে
সব ভুলে গিয়ে
রাতভর জেগে রবো ভরা পূর্নিমার রাতে ।
ভালোবাসতে বাসতে ক্লান্ত হয়ে
পড়বো দু’জনে ।
শক্ত করে ধরে রাখবো দু’জনে
দু’জনের হাতটাকে ।
তুমি যদি থাক মোর পাশে
নাই কোন ভয়,
আমরা দু’জন মিলে পাড়ি দিব সকল বিপদ আপদ ভয় ।।