সারাদিন  তোমাকে ভুলে থাকতে পারি
কিন্তু রাত যে কিছুতেই তোমাকে ভুলতে দেয়না ।
সারাদিনের ব্যস্ততা শেষে যখন বাসায় ফিরি
তখনই তোমার কণ্ঠস্বর শুনতে চাই ,
বাতাসের মাঝে তোমার স্পর্শ চাই,
মনে হয় ডাকলেই তোমাকে পাব ।
আমার খুব  কষ্ট হয়  
যখন দেখি,তুমি আমার পাশে নেই ।
তারপর ও তুমি আছ, থাকবে  আমার মনের মাঝে,
আমার ভালোবাসার ঘরে আমার ঘরনী হয়ে ।