কি আছে তোমার মাঝে আমি জানি না
শুধু অনন্ত কাল তোমার দিকে তাকিয়ে থাকতে ইচ্ছে করে
ইচ্ছে করে সারা জীবন তোমাকে দেখি ।
কি অদ্ভুত ভালবাসা !
কি অদ্ভুত সম্পর্ক !
সব কিছু ভুলে যাই যখন তোমার ঐ মায়া ভরা মুখের দিকে তাকাই
আমি আমার নিজেকে হারিয়ে ফেলি তোমার মাঝে........
সত্যিই !!




০১ আগষ্ট ২০১৩
ঢাকা,বাংলাদেশ