ভালোবাসি,
শুধু এই কারনেই তোমাকে কাছে পেতে চাই ।
যদিও মনে হয় অনেক ভালোবাসতে যেয়েও তোমার মতো ভালোবাসতে পারিনি ,
আসলে কি করে ভালোবাসবো তোমায় বল ?
আমিতো কবেই নিজেকে হারিয়ে ফেলেছি তোমার মাঝে, আর এর থেকে বেরিয়ে আবার নতুন করে কি ভাবে ভালোবাসবো বলতে পার ?


জীবনের বাকি গল্পে ,
আমার মৃত্যুর আগ পর্যন্ত শুধু মাত্র তোমাকেই ভালোবেসে যাব ।
কারন আমি শুধু তোমাকে ভালোবাসি এবং আমার ভালোবাসা,আমার বেচেঁ থাকা সব তোমাকে ঘিরেই ।।



২ আগষ্ট ২০১৩
ঢাকা,বাংলাদেশ