তোমার চোঁখে স্বপ্ন,
আমার চোঁখে নেই ।
তোমার চোঁখে ঘুম,
আমার চোঁখে নেই ।
সবশেষে স্বপ্ন ভাঙার মিছিলে তুমি,
হঠাৎ দেখা স্বপ্ন তাইতো ভাঙার মিছিলে তোমাকে দিয়েই শুরু
হারিয়ে যাওয়া স্বপ্ন,আর স্বপ্ন ভাঙার মেলা ।
যে ভাবে তুমি হারিয়ে গেলে?
আমি ভাবতে পারিনি,তুমি ঠিক এভাবে চলে যাবে ।
আবার যাওয়ার সময় বলে গেলে যেন ভালো থাকি ।
এ যেন,স্বপ্ন ভাঙার গান ।