আমার কথা কি তোমার মনে পড়ে ?
অলস মুহূর্তে,আনন্দ কিংবা কষ্টের সময় ।
এটা জেনে কোন লাভ নাই জানি,তবুও জানতে ইচ্ছা করে ।
তোমাকে তো আমার জানাই হয়নি ।
একটা মানুষের মন কেন এতো দুর্বোধ্য হয় বলো তো ?
যাকে আমি এতো ভালোবাসি সে কেন আমার কাছে এতোটা অচেনা হয়ে থাকবে ।
তোমার সঙ্গে আগের সম্পর্কে ফিরে যাওয়া সম্ভব হবে না জানি ।


তবুও বলছি,তোমাকে আমি প্রচন্ড ভাবে মিস করি । এখনো জোৎন্সা রাত আমাকে নিঃসঙ্গ করে দেয় ,
কেউ যখন কারনে-অকারনে তোমার প্রসঙ্গ তোলে তখন আমার ভিতরটা একদম এলোমেলো হয়ে যায় । ইচ্ছে করে তখনি একবার তোমার মুখোমুখি হই ,    খুব কাছ থেকে তোমাকে আর একবার দেখি ।
আমি ধীরে ধীরে আমার ভীতরে যে সেীধ গড়েছি তা সামান্য অবহেলা দিয়ে ভেঙে ফেলার কোন ক্ষমতাই তোমার নেই ।


তোমাকে ফিরিয়ে আনবো তা ভেবোনা ।


যে দূরে থাকতে চায় তাকে দূরেই থাকতে দিতে হয় ।
তোমাকে ধরে রাখার  মন-মানুষিকতা কোনটাই নেই আমার।
তবুও তুমি আমার অতীত,বর্তমান,ভবিষ্যৎ সব কিছুকে প্রবল ভাবে আচ্ছন্ন করে আছ ।