আমি তোমাকে অনেকগুলো কথা জানাবো বলেই লিখছি ,হয়তো এভাবে কখনো লিখা হবে না ।
তোমাকে কখন ভালোবেসেছি আমি ঠিক বুঝতে পারছি না ,
আমি আবার কখনো কাউকে ভালোবাসবো এমন কিছু কখনো ভাবিনি ।
কিন্তু কখন কিভাবে যে তুমি আমার পুরো মনকে দখলে নিয়ে ফেলেছো টেরই পেলাম না ।
এখন মনে হয় ভালোবাসা ছাড়া বুঝি জীবনের কোন আনন্দই নেই ।
আমি খুব সাধারন ছেলে হলেও সাধারন কোন কিছুই আমার পছন্দ নয় ।
আমার এই চরিত্রের জন্য আনন্দ পাই আবার কষ্ট ও পাই ।
আমি বুঝতে পারিনা তোমার প্রতি কেন এতো দূর্বল হয়ে পড়ছি ।
তোমার প্রতি এই দূর্বলতা লক্ষ্য করে আমার নিজের কাছেই অবাক লাগছে ।
এখন মাঝে মাঝে মনে হয়,
আমি যদি বর্তমানের কথা বিবেচনা করে পুরোনো দিনগুলি ফিরে পাই তাহলে কি তোমার ব্যাপারে আবার এ রকম ভুল করবো ?
আমার কি মনে হয় জানো ?
আমি জেনে শুনে এই ভুল আবার করবো ,
শুধু তোমাকে আর একবার ভালোবাসতে পারবো শুধু এই কথা ভেবেই ভুলটা করবো ।