হঠাৎ একদিন চুপিসারে,
তোমার সাথে কথা বলাবলি বন্ধ হয়ে গেছে ।
এখন আমার প্রতিদিন,
সকাল হয়,দুপুর হয় আবার বিকাল শেষে সন্ধা নামে,
সবাই ফিরে যায় যার যার প্রিয়জনের কাছে ।
আমিও এক সময় চাইতাম এমনটাই হোক আমার জীবনে,


অবশেষে,
একদিন সবকিছু শেষ হয়ে যায় ।
এখন তুমি ও খোঁজ না আমায়,
সেই যে চুপিসারে ফুরায় দু’জনের কথা
আমরা এখন আর কথা বলি না ।।