আমি তোমার কাছে যাব
যাব বলে কত যে কাটিয়েছি
নির্ঘুম রাত ।।
কত যে দেখেছি স্বপ্ন
তোমাকে নিয়ে,
কত যে স্মৃতি ধারন
করেছি বুকের মাঝে ।
তবুও যদি হারাতে চাও
আমার জীবন থেকে ?
আমি মরিয়া যাব
হারিয়ে যাব তোমার পৃথিবী থেকে ।
হারিয়ে ও কল্পনায় তোমার পৃথিবীতে ফিরে আসবো বার বার ।।।