কখনও মনে হ্য় তুমি চিনেও চেনো না
অল্প দমে আমি তোমরি কেনা..
মুখেতে হাসি  তোমার চোখেতে ভাষা
কোথাও খুজে আর পাই না  আশা
আমি কি ভালবাসার ভাঙ্গা আয়না
অল্প দামে আমি তোমরি কেনা..
মনের চেয়ে তুমি কি চাও ধন
অনেক আগেই আমি দিয়েছি এ মন..
তোমার কাছে আমার কি আছে দেনা..
অল্প দামে আমি তোমরি কেনা
......নূর নাকীব মন্ডল.    01750175357