চোখে যেন চোখ না পরে
খেয়াল রেখ
মনে যেন টান না লাগে
খেয়াল রেখ
খেয়াল রেখ নজর না লাগে
তারে ভালালাগার আগে
তারে ভালবাসার আগে!!


রাতে যেন ঘুম
না ভাঙ্গে স্বপ্নে
দেখতে যেন মন
না চায় গোপনে
খেয়াল রেখ ছবি না অাঁক
ভাল করে বুঝার আগে
তারে ভালবাসার আগে!!


সারা দিন সব কাজে ভাব না
এত চাইলেও তারে পাবে না
খেয়াল রেখ
পাগাল না করে
আপন করে পাবার আগে
তারে ভালবাসার আগে!! 01750175357
nurnakib79@gmail.com