6.যদি তুমি মনে মনে কবিতা লেখ
হ্নদয়টা পাঠকের কবিতার বই
কেউ গোপন কথা মুখে পরতে পারে
আপন আবেগে নিরবে কই।।


যে স্বপ্নে বিজয় দেখতে না  পায়
তর সুখের নীর কে গরে দায়
যদি ছোট গল্প বলতে না  পার
কেমনে নিজে নিজের করে লই ।।


গুণ গুণ করে গাই ভালবাসার গান
বিরহ করেছে সেই সুর দান ।।


জীবন নাটকে হবে ভাল অভিনেতা
এগিয়ে যাবার পথে পথ দেখা
নেতা তরুনের জীবনে তুমি
দামি উপন্যাস আমি আমরা অবাক
চেয়ে রই ।।
01750 17 53 57.