7.উরে যাবে প্রাণ পাখি ময়না
ধরে তারে রাখ যায় না
ভালবাসিতে ভুলিতে
পারি না বাঁধিতে
ওরে পাখি ময়না ।।


পুষিতে পালিতে সুখে
কাটে দিন
আদরে রাখিতে
হয় কত ঋণ
পারি না হারিতে
গরা সুখ গুলিতে
ওরে পাখি ময়না ।।


আপনের আপন
হয় না পাখি
ভালবেসেও দিয়ে
যায় যে ফাঁকি
মোরে পর করিতে
এসেছে ও মরিতে
ওরে পাখি ময়না ।।
01750 17 53 57.