8.পৃথিবী পর আমর
পৃথিবী পর
মিছে প্রেমের নামে
গরি বালুচর ।।


কি দিলে কে আপন হয়
জেনেও জানি না
কি করে কে পর হয়
আগে বুঝি না
দুঃখের ঘুর্নি ঝর ভাঙ্গে
সুখেরি ঘর
পৃথিবী পর আমার
পৃথিবী পর ||    


চোখ যে চায় পেতে
ভালতে ফাগুণ
হিয়ার মাঝে জ্বলে
পুরতে আগুন
মন তবু চায় চির
পেতে সুন্দর
পৃথিবী পর আমার
পৃথীবী পর ।।
01750 17 53 57.