9.ভালতে ভুল হলে
ভাল লাগে না
দুঃখের ঘরে সুখ এসে
করে ছলণা
কামনা বাসনা
বারে যন্ত্রণা ।।


মন আসে মন পেতে
মন যদি না পায়
চোখতে চোখ পরে
চোখ ভিজে যায়
আশায় নিরাশা
সয় না  রয় না
নারে নারে না ।।


ভালবাসায় ভাল থাকা
এত যে কঠিন
ভেঙ্গে যাবার ভয়
যানে না রুটিন
সংশয়ী সুখ গুলো
থাকে না
গরে না সীমাণা ।।
01750 17 53 57.