বাংলা কবিতা ডটকম - সাহিত্যের উজ্জ্বল দর্পণ। সেই দর্পণে নিজেদের উৎভাসিত করতে বাংলা কবিতা ডটকমের পক্ষ থেকে তৃতীয় মাসিক সাহিত্য সভা আগামী ৩০ সেপ্টেম্বর রবিবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আমরা মিলিত হতে চলেছি আমাদের আসরের কবি সঞ্জয় কুমার মুখোপাধ্যায়ের গৃহে, দক্ষিণ কোলকাতার ঢাকুরিয়া অঞ্চলে।


যারা আসবেন জানিয়েছেন এখনও পর্যন্ত -
সর্বকবি
১) রক্তিম (সভাকবি)
২) প্রণব লাল মজুমদার
৩) স্বপন কুমার দাস
৪) পি কে প্রণব
৫) বিশ্বজিৎ খাঁ
৬) সমীর প্রামাণিক
৭) অনন্ত গোস্বামী
৮) মিমি
৯) সুখেন্দু মাইতি
১০) চিত্তরঞ্জন সরকার
১১) বিভূতি দাস
১২) তরুণ কান্তি প্রিয়
১৩) প্রবীর দে
১৪) জয়শ্রী রায় মৈত্র
১৫) দেবদাস মৈত্র
১৬) রণজিৎ মাইতি
১৭) কবি আর্যতীর্থ
১৮) সঞ্জয় কুমার মুখোপাধ্যায়
১৯) সৌমেন বন্দ‍্যোপাধ‍্যায়।


পরস্পরের সাথে মিলিত হয়ে প্রাক্-শারদীয়ার কাব‍্য মাধুর্যের ভেলায় ভেসে আনন্দ লাভের আশায় কবিতা দিয়ে ভরিয়ে তুলবো বাংলা কবিতার মাসিক সাহিত্য সভা।


তৃতীয় মাসিক সাহিত্য সভায় সভাকবি হিসাবে আমরা পাচ্ছি কবি অসিত কুমার রায় (রক্তিম) মহাশয়কে। সভা চলাকালীন ও বিরতির সময় চা পান ও জলযোগের ব‍্যবস্থা অব‍্যহত থাকছে।


আপনাদের মতামত ও উপস্থিতির সংবাদের অপেক্ষায় রইলাম। সময় খুবই কম, তাড়াতাড়ি আপনাদের মতামত জানাবেন যারা এখনও জানাননি।


*বি.দ্র. - আপনারা আপনাদের প্রকাশিত গ্রন্থ সঙ্গে নিয়ে আসুন।


যোগাযোগ:-
সৌমেন বন্দ‍্যোপাধ‍্যায়
দূরাভাষ - ৯৮৩০৩৪৯৪৭৫
সঞ্জয় কুমার মুখোপাধ্যায়
দূরাভাষ - ৮২৪০৯৪৪৬৫০
===============
*** পথনির্দেশ:-
সঞ্জয় কুমার মুখোপাধ্যায়
৩৩ কায়স্থ পাড়া ৪র্থ লেন
হালতু কলকাতা ৭০০ ০৭৮


*ঢাকুরিয়া রেল স্টেশন থেকে কসবা রথতলা মিনি,অটো রিক্সা ধরে স্টপেজ পি মজুমদার বটতলা রিক্রিয়েশন ক্লাবে আসুন।
*হাওড়া থেকে যে সকল বাস গড়িয়াহাট বা ঢাকুরিয়া বা কসবা আসছে।
*গড়িয়া হাট মোড় থেকে বাসে 1 / 212 / SD8 / Kasba mini অথবা HALTU Auto ধরে কায়স্থ পাড়া স্টপেজ তারপর পি মজুমদার বটতলা ক্লাবে এসে কায়স্থ পাড়া 4th Lane আসতে হবে।
এছাড়া হাওড়া থেকে কসবা রথতলা মিনি ভায়া ঢাকুরিয়া direct পি মজুমদার বটতলা আসে।
হাওড়া থেকে E1 DHAKURIA  নেমে ব্রীজের নিচে অটো স্ট্যান্ড থেকে পি মজুমদার রোডে বটতলা রিক্রিয়েশন ক্লাব আসে ওখানে এসে কায়স্থ পাড়া 4th Lane আসলেই হবে।
*ঢাকুরিয়া ব্রীজের নীচের থেকে স্টেশন রোডে ঢোকার মুখে থেকে অটো বা কসবা রথতলা মিনি স্টপেজ বটতলা রিক্রিয়েশন ক্লাব।
*বাইপাস থেকে অ‍্যাক্রোপলিসে নেমে উল্টো দিক হতে অটো স্টপেজ বটতলা রিক্রিয়েশন ক্লাব। বটতলা রিক্রিয়েশন ক্লাব পি মজুমদার রোডে অবস্থিত।