প্রাক্ শারদ শুভেচ্ছা। আর কয়েক দিন পরেই বাঙালির মহৎসব দুর্গাপূজা। কত আয়োজন, কত আনন্দ, কত শারদীয়া পত্রিকা, কতই না মিলন উৎসবের দিনগুলো। শারদীয়া উৎসবে সবাই মেতে উঠুন প্রাণের টানে, প্রেমের প্রকাশে।


বাংলা কবিতা ডটকম এবার তার চতুর্থ মাসিক সাহিত্য সভা আয়োজন করতে চলেছে আগামী ১১ নভেম্বর ২০১৮ রবিবার বেলা ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উত্তর ২৪ পরগনার সোদপুর অঞ্চলে। আমরা পরস্পর মিলিত হবো শুভ দীপাবলির পর প্রীতি ও ভালোবাসার বন্ধনে।


এবারের আসর একটু অন্য রকমের। আমরা প্রত‍্যেকেই পাঠ করবো ১টি স্বরচিত কবিতা এবং নিজ পছন্দের ১টি খ‍্যাতিমান কবির কবিতা। পাঠের জন্য মোট সময় ৫ মিনিট এক একজন কবির জন্য। এছাড়া সাহিত্যের আড্ডা ও আলোচনা থাকছে। থাকছে আপনাদের প্রকাশিত শারদীয়া সংখ্যা / কাব‍্য গ্রন্থের বিনিময়। থাকছে কবিতা আবৃত্তি ও সংগীতের যুগলবন্দী। থাকছে শ্রুতি নাটিকা আরও কত কি! আর হ‍্যাঁ, থাকছে জলযোগে লোভনীয় খাবার। জমে উঠবে বাংলা সাহিত‍্য আর বাংলা কবিতা ডটকমের কবিদের মিলন সভা।


এই চতুর্থ মাসিক সাহিত্য সভায় সভাকবি হিসাবে আমি কবি সমীর প্রামাণিকের নাম প্রস্তাব রাখলাম। আপনাদের মতামত ও আপনাদের উপস্থিতির খবর মন্তব্যের ঘরে জানাতে অনুরোধ রাখলাম।


উৎসবের দিনগুলো সুন্দর হয়ে উঠুক।


যোগাযোগ -
কবি সুমিত্র দত্ত রায় (৯৪৩২২২৮৩৮২)
সৌমেন বন্দ‍্যোপাধ‍্যায় (৯৮৩০৩৪৯৪৭৫)
======================


পথনির্দেশ -
সোদপুর স্টেশন থেকে মাত্র ৪ মিনিটের পথ "রথীন্দ্র হল", তারই উল্টো দিকে সাথী ট্রেডার্সের উপরে (দ্বিতল) "ঐশ্বর্য ভবন"। যারা বাসে আসবেন তারা সোদপুর বিটি স্টেশন রোড নেমে অটোতে সোদপুর স্টেশনে এসে ৪ নং প্লাটফর্ম পেরিয়ে চলে আসবেন একইভাবে "ঐশ্বর্য ভবন"।