বিশেষ ঘোষণা:- খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি যে গত ১৭/১১/২০১৯ তারিখে কবি গৌতম রায়ের মাতা (Mother-in-law) বেশকিছু দিন যাবৎ রোগভোগের পর চিকিৎসা চলাকালীন দেহ রেখেছেন। সেকারণেই ১লা ডিসেম্বরের সভাটি আগামী ২৯শে ডিসেম্বর রবিবার দুপুর ১:৩০মিনিটে অনুষ্ঠিত করার সম্ভাব্য দিন ঠিক হল। এজন্য আমি ও গৌতম বাবু দুঃখ প্রকাশ করছি।
(সংযুক্ত: ২০/১১/২০১৯)
==========================


বাংলা কবিতা ডটকম আর বাংলা কবিতার আসর কখনো ভোলার নয়। কবিতা, গল্প আর আড্ডায় জমে ওঠে আমাদের সভাকক্ষ। অল্প অল্প শীত পড়তে শুরু করেছে, আর এই শীতে গায়ে গরমের হাল্কা পোশাক চড়িয়ে আসুন বেড়িয়ে পড়ি সাহিত্যের আড্ডায়। সাথে নিয়ে কাব্য-গল্প কথা। আমি প্রচারক হিসেবে আপনাদের সাথে আছি, থাকবো। দুপুরের নরম রোদের সাথে মৃদু শীতল বাতাসে কবিতা পড়তে, কবিতা শুনতে কার না ভালো লাগে! আর সেই ভালো লাগার আয়োজন করতে চলেছেন আসরের প্রিয় কবি গৌতম রায় মহাশয়। আগামী ১লা ডিসেম্বর ২০১৯ রবিবার দুপুর ১:৩০মিনিট থেকে বিকাল ৫টা পর্যন্ত সাহিত্যবাসর অনুষ্ঠিত হবে যাদবপুর বিজয়গড়স্থিত কবি গৌতম রায়ের নিজ গৃহে। আপনারা অনেকেই আগ্রহী আমি জানি, তবু আগে থেকে নিশ্চিত করলে জলযোগের আয়োজন ঠিকমত করা যাবে - তাই আপনাদের মন্তব্য প্রয়োজন। আমাদের সাহিত্য প্রেম শীতের হলুদ গাঁদার মত সুন্দর হয়ে আমাদের হৃদয় কাননে ফুটে উঠুক। কবি সংকেত চট্টোপাধ্যায় (কবি সুমিত্র দত্ত রায়) মহাশয়কে আমরা সভার মাঝে সভাকবি হিসাবে চাই। আর সমগ্র অনুষ্ঠান পরিচালনায় আমি কবি অনন্ত গোস্বামীর নাম প্রস্তাব রাখলাম। আসরে কবিতা, গল্প ও আড্ডার সাথে সংগীতের সুরমুর্ছনা অবশ্যই থাকবে।


আয়োজনে - কবি গৌতম রায়
যোগাযোগ - 9123797254
প্রচারক - সৌমেন বন্দ্যোপাধ্যায়
যোগাযোগ - 9830349475


পথনির্দেশঃ- যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড থেকে অটোতে বিজয়গড় ৪ নম্বর মোড়। বাঘাযতীন স্টেশন থেকে অটোতে পল্লিশ্রী মোড়। মেট্রোতে মহানায়ক উত্তমকুমার (টালিগঞ্জ) থেকে অটোতে বিজয়গড় ৪ নম্বর মোড়।