তোমাকে আমি কবিতার মতো করে সাজিয়েছি
দিয়েছে দাড়ি কমা ছন্দ,
দিয়েছি প্রতিটি শব্দে আমার আবেগ ভালোবাসা
দিয়েছি আমার পাওয়া না পাওয়ার যন্ত্রণা
এখানে মিশে আছে আমার সমস্ত সাধনা।
কবিতাকে সাজিয়ে তুললে মানুষকে কবি বলা হয়
আর তোমাকে যে আমি সাজিয়ে তুললাম, আমাকে কি বলবে তুমি?
প্রেমিক নাকি কবি?