তোমার স্পর্শ আমাকে অতীতে ফিরিয়ে নেয়,
কিন্তু তোমাকে ধরতে পারিনা, তাই কাব্যে লিখি।
তোমার কথাগুলো হৃদয়ে জেগে ওঠে,
কিন্তু হৃদয়ের ব্যথাগুলো তুমি দেখতে পাওয়া না, তাই কাব্যে লিখি।
তোমাকে আমি খুব মিস করি, কিন্তু বলতে পারিনা, তাই কাব্যে লিখি।