তোমাকে সারারাত সারচ করে পেলাম না কোথাও
পেলাম না তোমাকে খাটের উপরে খাটের নীচে
সারাঘরময় আলো ও আলোহীনতায়
পেলাম না সারচ করে গুগলে কোনো ইঞ্জিনে
কোথায় গেলে তুমি?
কোথায় গেলে তুমি, চাদ?
আজ তুমি কি তবে অমাবশ্যার চাদ!
আমি আকাশে খুজি অমাবশ্যার চাদ।
গুগলে ছেড়ে দিই কি-ওয়ারড "অমাবশ্যার চাদ"
যা পাই - তুমি নাই!