গত ১৪ জুলাই ২০১৮ অনুষ্ঠিত আলোর মিছিলের ১২তম আড্ডায় উপস্থিত কবিদের অবগতির জন্য জানাচ্ছি যে, আড্ডায় পাঠকৃত কবিতা ও রচনাগুলোর লিঙ্ক আগামীকাল ১৩ সেপ্টেম্বর এর মধ্যে মন্তব্যের ঘরে জমা দিয়ে আপনার লেখাটি উক্ত সংখ্যায় প্রকাশের ব্যাপারে সহযোগিতা করবেন।


উল্লেখ্য, ইতোমধ্যে বেশিরভাগ কবিকেই ব্যক্তিগতভাবে ফোনে ও মেসেঞ্জারে জানানো হয়েছে। যথাসময়ে কেউ লেখা দিতে ব্যর্থ হলে তার দায় সম্পাদকের নয়। সম্পাদক মণ্ডলী যেকোন লেখায় যেকোন পরিবর্তন করার ক্ষমতা রাখেন। কোন অবস্থাতেই তার জন্য কোনরূপ ব্যাখা দিতে সম্পাদক মণ্ডলী বাধ্য নন। এই শর্তে রাজি হয়ে এবং নিজের কাছে কপি রেখেই লেখা দিবেন।


সময়মত প্রকাশনার কাজ সম্পন্ন করতে পারলে আগামী ২২ সেপ্টেম্বর ২০১৮ রোজ শনিবার, ১৪তম আড্ডার তারিখ নির্ধারণ করা যেতে পারে। আগামী সপ্তাহে যথারীতি পাতায় পোস্টের মাধ্যমে জানানো হবে।


উল্লেখ্য, কবিতার লিঙ্ক দিবেন মন্তব্যের ঘরে আর নিম্নলিখিত ফর্মেট অনুযায়ী আপনার পরিচিতি দিবেন ইমেইল বা মেসেঞ্জারে।


সংক্ষিপ্ত পরিচিতি (নিম্নলিখিত ফর্মেট মোতাবেক) এক স্ন্যাপ ছবিসহ আমার মেসেঞ্জারের ইনবক্সে অথবা arrowtech79@yahoo.com মেইলে পাঠান।


সংক্ষিপ্ত পরিচিতির ফর্মেট:
নাম: (সাথে কোন উপাধি বা পদবী নয়)
জন্ম তারিখ: (সন উল্লেখ পূর্বক)
জন্ম জেলা:
বর্তমান অবস্থান:
মুঠোফোন: (একাধিক থাকলে তা ও দিবেন)
আকাশডাক: (মেইল এড্রেস)
প্রকাশিত গ্রন্থ: (যদি থাকে)


স্মর্তব্য, আড্ডার বাইরের কবিবৃন্দ বাংলা-কবিতা আসর বা আলোর মিছিল সম্বন্ধে মনোগ্রাহী কোন কবিতা দিলে অথবা কবিতা সম্পর্কিত কোন শিক্ষণীয় রচনা দিলে সম্পাদক মণ্ডলীর বিবেচনায় প্রকাশযোগ্য মনে হলে পাতায় স্থান সংকুলান সাপেক্ষে প্রকাশিত হতেও পারে।


উল্লেখ্য, নির্ধারিত সময়ের মধ্য লেখা, ছবি বা তথ্য দিতে ব্যর্থ হলে সাহিত্যপত্রে স্থান পাবে না। সুতরাং দেরি নয় মোটে, আজই পাঠিয়ে দিন।


ধন্যবাদ এবং শুভেচ্ছা রইল।