নিরব রাতের নিরবতা ভেঙ্গে,হচ্ছে দেখ ভোর...
আগ্ লে রাখা হাত্ টি যেন আজ্ ভিষন রকম পর...।
হাস্ ছি আমি আজ্ ও ঠিকই গালে অ পরছে টোল...
সেই গালেতে এক্ টু আদর দেবার মত আজ্ নেই প্রাণ চঞ্চল...
ভুলেই গিয়েছি  তোমার আমার বালিশ নিয়ে যুদ্ধ...
আজ ও আছে দু টি প্রাণ,তবে পুরপুরি বাক্ রুদ্ধ...
সব এ যেন খুব পরিচিত আমার... তুমি ই অপরিচিত...
মেকি হাসির দরকার কি? কেন অভিনয় অত সত?
ভুল করে ও যদি স্ িত্য্  করে একবার বল্ তে ভালবাসি.........
আমি ও তবে হাসতাম না আর লোক দেখানো হাসি।