তোমায় ভুলে যেতে হবে এটাই তোমার ,আমার কাছে  চাওয়া ...
ভালবাসি খুব বেশি তাই চলে যেতে দাওয়া।
আমি আছি ,আজ্ ও আ্ছি ,থাকব তেমনই...
ভালবাসার মানে জোর নয়.. ভালবাসা এমন ই।
পিছন থেকে জরিয়ে ধরতে ভিষন ইচ্ছে করছে...
তবুও ফিরাব না... দু' চোখ বেয়ে ভুলে থাকার আনন্দ ফোটা ঝরছে।
ভালবাসি খুব বেশি সে তো বুঝ না......
ফেলে যাওয়া পথে এসে কভু খুজ না ।
দূরের থেকে শুভকামনা রইবে তোমার জন্য
জেনে নাও সুধু আমি তোমার ভালবাসায় ব্ন্য।
সবার মত হয়তো ফিরে এলে কাছে টেনে নিতে পারব না...
এটা সত্যি যে আমার ভালবাসার কাছে ,
ভালবাসা ভিক্ষা চেয়ে আমি  ও হারব না।
ভাল থেক, সুন্দর হক জীবন ..
সুখি হও ... ভেঙ্গে কারো মন । :(