আমি চাই না তো আকাশের্ চাঁদ...
চাই না পেতে ঐ পূণির্মার রাত...


       শুধু চাই আমার হাতে থাকুক তোমার হাত।


নতুন করে আমি পুরনো সেই ছোঁয়া চাই...
চোখে চোখ রেখে আবার নতুন সুরে গান গাই...


        আমার অনুভবে আজ ও শুধু তমাকেই পাই।


আমার ঘুম ভাঙ্গা স্বপ্ন আজ্ ও তোমাকেই  খুজে...
মন আমার অবুঝ ভিষন শুধু তমাকেই বুঝে...


          দাও না তুমি আমার সব মান অভিমান মুছে।


ভালবাসার উষ্ণ পরশ চাইছে আজ এ মন...
দেখ তোমার জন্য্ কত জাক জমক আয়োজন...
            
         আর কিছু চাই না আমি,শুধু তোমাকেই প্রয়োজন।


                                 ... শুধু তোমাকেই প্রয়োজন।