ekhon naki bhalobasha khub shostay pawa jay?
eto shosta bolei bujhi manush chai r sudhu chai....


eta na ota, tera na bocha, evabe na ovabe chai....
chaite chaite dekha jay chawar to r sesh nai....



bhalobasha mane ki sudhu kache pabar r chuye dekhar chesta?
kinbo bole kotha ...tai , dekhtei hobe gora  theke seshta?


ekhon naki bhalobasha niye protidin  e hoy khela?
keu jite,keu hare, karo khela shikhte sikhtei jachche bela.


onuvuti bujhi sorboda, paharay thake  jagroto....
notun khelnar ph no chai, bujhina oto shoto....


Shomoy ekhon bodle geche... din bodoler srote....
bhalobasha ekhon khub sohoj internet chat a .... :)

ajj bhalobashar o  hoyto nijer upor bhishon ghrina jhore
fire eso tumi bhalobasha shober majhe tomar moto kore.....