কেন শুধু বলছ কথা
                         দেখছনা আমি কাঁদছি,
শান্তি মতো কাঁদতে দাও
এই দুহাত জোড় করছি।


চোখের কোনে অনেক পানি
এসে হয়েছে জড়
তোমাদের কথায় চোখের পানি
লজ্জায় মরমর।


দুহাই, একটু চুপ কর
দাও সুযোগ একবার,
মনের সুখে কিছু সময়
কেঁদে কেঁদে করি পার।


কান্না ছাড়া একটুও আমি
থাকতে পারবনা,
অনেক বুঝ এ কথাটি
কেন তোমরা বুঝনা।


কান্না আমার খেলার সাথি
কান্না আমার প্রেম,
কান্না প্রিয় বন্ধু আমার
আমার প্রিয় গেম।


কেঁদে কেঁদে ঘুমাই আমি
কেঁদে কেঁদেই জাগি,
কেঁদে কেঁদে স্বপ্ন দেখি
কেঁদে কেঁদেই রাগি।


সকাল বেলা কাটে আমার
কান্নাকাটি করে,
দুপুর কাটে, বিকাল কাটে
কান্নার সুরে সুরে।


চোখের জলে ছবি আকি
                চোখের জলেই পড়ি,
টিভি দেখা,খাওয়া দাওয়া
চোখের জলেই করি।


থামলে কান্না আমার উপর
আকাশ ভেঙ্গে পড়ে,
কাঁদতে যদি না-পাই যাব
এক্কেবারে মরে।
এখনও কি আমার মনের
দুঃখ তোমরা বুঝবানা,
মনের সুখে আরাম করে
একটু কাঁদতে দিবানা।


পায়ে পড়ি, মিনতি করি
দুহাই চুপ যাও,
কান্নাকাটি করতে আমায়
একটু সুযোগ দাও।