জোর করে সুখ নিলে
বলি তাকে ধর্ষণ
আপসে সুখ নিলে
বলি প্রেম বর্ষণ


ষোল তোমার পার হলে
থাকে নাতো হুশ
কাকে ধরে প্রেম করি
হয়ে যায় অবুঝ।


প্রেম নিয়ে চর্চা
কত হয় খরচা
ভুলে যাও লজ্জা
কর প্রেম মজ্জা(মজা)।


প্রেম প্রেম চর্চা
কর না ঘর্ষণ
সব কিছু নিয়ে তোমার
যেতে পারে হারিয়ে
চোখ দুটো ভিজে যাবে
কাঁদবে তুমি গড়িয়ে।


কাক আর কোকিলের
গল্প সবারই জানা
ঘরে ঘরে রয়ে যাচ্ছে
প্রেম নামক  দানা।


(এ যুগের প্রেম টা আমার কাছে আপস ধর্ষণ ই মনে হয় )