এই ক্ষণ তুই এখানে থেমে যা
মোর প্রিয়া এসেছে ঘরে
জীবনের যত শ্রেষ্ঠ সময়
মায়াময় চারদিক জুড়ে


আরফিন ভালবাসা মোর
প্রতিদিন তোমায় নতুন করে
ভালবাসি
প্রতিদিন আমি নতুন করে
কাছে আসি


তোমার রূপের উজ্জ্বলতা চারদিকে ছেয়ে যায়
তোমার নয়নে নীরবতা আমার হৃদয় ছুঁয়ে যায় ।


চোখে চোখ রেখে কথা বলি
আমরা অনন্তকাল ধরে,
কিন্তু চোখে ভাষা বুঝা যে দায়
হৃদয় নাও যে কেড়ে।


আফরিন আফরিন আফরিন
তোমাকে ছাড়া আমি যে শ্বাসহীন,
জীবনানদ এর বনলতা সেন
আমার আফরিন।