আমরা না হয় একটি সেতুই চেয়েছিলাম


যাতে কয়েক কোটি মানুষের দুঃখ দূর হবে


তাঁরা দুবেলা ভাত খেতে পারবে


নতুন কোনো স্বপ্ন দেখতে পারবে


আমরা না হয় একটি সেতুই চেয়েছিলাম


কেন আমাদের দুঃখ বাড়িয়ে দিলে?


বিশ্বসমাজে অপমান করলে?


চোরগুলোকে কেন ছেড়ে দিলে?


আমরা না হয় একটি সেতুই চেয়েছিলাম


আমরা না হয় একটি সেতুই চেয়েছিলাম


আমরা না হয় একটি সেতুই চেয়েছিলাম


আমরা না হয় একটি সেতুই চেয়েছিলাম