একটি বার আমায় কথা দাও
তুমি আসবে আমার কাছে
কিছুক্ষণ বসবে
কিছু কথা বলবে
আজীবনের জন্য চলে যাবে  


তারপর আমি আরেকজনের কাছ থেকে কথা নিব
সে আমার কাছে আসবে
কিছুক্ষণ বসবে
কিছু কথা বলবে
আজীবনের জন্য হারিয়ে যাবে


এটি প্রোগ্রামিং এর লুপের মত হবে
বের হওয়ার কোন কন্ডিশন থাকবে না
কম্পইলার কোন এরর বের করতে পারবে না।