বাংলাদেশ আজ হত্যাপুরি
রাজারা করে পয়সা চুরি
সবার মনে খালি ত্রাস
দুর্নীতি হচ্ছে ফাঁস ।


সারাবিশ্ব চিনে কমিশনখোর আবুলদের
চাকরির দেওয়ার নামে ঘুষ খায় বিড়ালরা
শেয়ার মার্কেট বুঝে না বুড়ারা
এ অযোগ্য সরকারকে বিদায় করতে হবে আমাদের।


বেডরুমে আমাদের সাংবাদিক মারা যায়
খুনিরা বছর বছর পুরস্কার পায়
মানুষ প্রতিদিন গুম হয়ে যায়
কার লাশ কে খুজে পায়।


হত্যা আজ পানি ভাত
কারও লাশ দেখেও কাঁদে না
কারন কাল হয়তো সে নিজেই
লাশ হয়ে যাবে এবং কেউ চিনবে না।