১৯৭৫ সালের ৭ই নভেম্বর
এক সৈনিকের উথান
চারদিকে শুধু স্লোগান
১৯৭৫ সালের ৭ই নভেম্বর


১৯৭১ সালের ২৭সে মার্চ
ইতিহাসে হল এক ঘোষক
মুক্তিযুদ্ধের মহান সেই ডাক
১৯৭১ সালের ২৭সে মার্চ


১৯৮১সালের ৩০সে মে
মহান নেতার মৃত্যুর পরওয়ানা
বাংলাদেশীদের হৃদয়ের সবচে বেদনা
১৯৮১সালের ৩০সে মে


তারিখে আমার কিছু আসে যায় না
মৃত্যুতে আমার কিছু আসে যায় না
আসে যায় শুধু তোমার চেতনায়
"জিয়াঃ এক হৃদয়ের নাম",আমার কথায়