ভালবাসি তাই
ভালবেসে যাই
নিয়তি মোদের কাছাকাছি করে দেয়,
কল্পনায় স্বপ্নে
নয়নের দর্পণে
হৃদয়ের নিংড়ে অহরহ সুখ পায়।


নিদ্রাহীন রজনী কেটে যায়
কবিতার খাতা শুন্য থেকে যায়
প্রেমিকের প্রেমিত্ব
জীবনের বড়ত্ব
ছায়া-মায়াহীন ভুবনে প্রেম যেন
মরুভূমিতে একবিন্দু জল।


প্রিয়া
তুমি সম্পূর্ণ্যা হবে
আমাকে ভালবেসে।
১১/১১/১১