নিহত হয়েছে একটি কবিতা
কবির নির্মমতায়
কবির অপক্কতায়
কবির ছন্দহীনতায়
কবির বেদনায়
কবির আর্তনাথে
কবির ছলনায়
কবির যন্ত্রণায়
কবির কবিত্বে
কবির স্বার্থে ।


নিহত হয়েছে একটি কবিতা
পাঠকের উদাসীনতায়
পাঠকের অজানায়
পাঠকের অচেতনায়
পাঠকের কথায়।
১৯-০৪-২০০৮