১/০২/২০১৩  


কোন নিয়মের খেলায় তুমি খেলছ আমায় নিয়ে ?
কোন সময়ের ডাকে তুমি  ভুলছ আমায় ওরে !


কোন সুরেতে বিভর হয়ে তুমি ডাকছ না আর মোরে !
কোন বুকেতে মাথা রেখে তুমি হারিয়েছ চিরতরে !


কোন হৃদয়ের ফোঁকর থেকে তুমি দেখছ করুনা ভরে ।
কোন আকাশে সঞ্চারন থেকে তুমি বেদনার নীল দিচ্ছ উজার করে ?


কোন হাতের পরশ পেয়ে তুমি উজাড় হলে স্বশরীরে ।
কোন রংধনুর রঙ নিয়ে তুমি সাঁজলে বধু বেসে ।


কোন সুখ স্বপ্নে গা ভাসিয়, তুমি ডোবালে আমায় দুঃস্বপ্নে ।
কোন আঁধারের যোগসাজসে, তুমি অসময়ে জ্যোৎস্না  ডোবালে ।


কোন ঐশ্বর্যে মাতাল হয়ে,তুমি আমায় ছুঁড়ে ফেলছ জীবন থেকে ?
কোন স্রোতের প্রবল টানে,তুমি ভাঙ্গলে সুখের নীড়টাকে  ?