হঠাৎ কোথায় যেন দুজন এর মাঝে
সুর কেটে গেছে তার,
তাই ছোট ছোট কথা মালা
গাঁথা হয় না আর।


কোথায় যেন হারিয়ে গেছে অনুভূতি
ভাগা ভাগির খাতাটা -
তাই আর দেওয়া হয় না ছোট ছোট যত বার্তা।


কোথায় যেন ভুল হয়েছে
দুজন এর চাওয়া পাওয়ায়,
তাই আজ পাশাপাশি থেকেও,
দুজনে কাছা কাছি নয়।


আজ বুঝি ফুরিয়ে গেছে
দুজনার যত আলাপন,
সময় এর হাত ধরে তাই আজ আমরা,
দুরের-ই আপন।