মাথা মোটা তুমি ,


সময় এর ছলনায় সব কিছু ই বদলে যায়, হয়তো তুমিও বদলে যাবে একদিন।আমার যত স্মৃতি তোমার কাছে হয়ে যাবে মলিন অথবা ধূসর কোন পাণ্ডুলিপি অথবা এর কোনটাই না হয়ে আমি হয়ে যাব তোমার মস্তিষ্কের গহবরে বিসৃতো কোন পদাবলী।
আমার আশার ঘড়ে ছাই দিয়ে, তোমার ভালোবাসার সুবাশ এর বিনিময়ে,স্মৃতির গলিত লাশ ডানা ঝাঁপটায় বুকের পাঁজর জুড়ে। বড় অদ্ভুত অবস্থান তোমার আমার অস্থি মজ্জায় ,যেন শুধু তুমি ই আমার পুড় শরীর জুড়ে শ্বেত ও লোহিত রক্ত কণিকা ।
শুধু তুমি নেই তাই আজ আমার সারা শরীর ধারন করেছে সাধা ধূসর রং ।


হৃদয়ের অলিন্দ গুলো তে কষ্ট রা জমাট বেঁধে,পতিনিয়ত গতি রোধ করে চলছে নিঃশ্বাস এর।
আমার অবস্থা বা অবস্থান এর কোন খবর ই আজ আর তোমার কাছে নেই।
কি করে থাকবে বলো,তুমি যে আজ অন্য মানবীও প্রেম এ মসগুল।তাই চাইনা কখনো ভাঙ্গুক তোমার এ ভুল।চাইনা তোমার বিবেক কখনো দিতে চাক আমার কষ্টের মাশুল।


তাতে কি?তুমি তো ভাল আছো,
সুখের সগরে দিন রাত্রি ভাস।


তবুও চাই ভালো থাকো,অনেক বেশী ভালো,
দিন রাত হয়ে থাকুক তোমার জোস্নার মত আলো ।


ইতি ,
অভিমানী নির্বাসিতা আমি