মাথা মোটা তুমি ,
বুঝতেও পারলে না তোমার ভালোর জন্য ই তোমাকে ছেড়ে গেলাম।অনেক না বোঝার ভিড়ে,ভুল বোঝার অবসরে ,এ টুকু ও না হয় তোমার অ-বোঝাই হয়ে থাকুক, বাস্তবতার গোলক ধাঁধায় বড় নিষ্পাপ এখনো তুমি। তাই জিদ টাই আগলে নিজের করে রাখো এখনো তুমি। আমি বড় কুটিল তাই চাইনা তোমার নিষ্পাপ জীবন এর জটিলতা বাড়িয়ে ,বাস্তবতার ধাক্কায় ফেলতে।
তাই তো আমার নির্বাসন,শূন্য পথের ছিন্ন গোলক ধাঁধায়


জানি তোমার ভাবনার করিডোরে আমার ছায়া ক্ষণিকের। সময় এর হাত ধরে রাতের আঁধারে কোন এক দিন আমার অপচ্ছায়া তোমার জীবন আকাশ থেকে হারিয়ে যাবে চিরতরে।
তোমার জীবন আকাশ থেকে আমি হারিয়ে যাব,কষ্ট বা ভয় আমার সেখানে নয়? আমার ভয় তোমার নিষ্পাপ জীবনকে কুলষিত করতে না কোন রাহুর আগমন ঘটে ।
শুধু দোয়া ও আশা করতে পারি এমন টা যেন না হয়।এর বেশী কিছু করার অধিকার আমার নেই।  


ক্ষণিক এর মায়া জাল এ জড়িয়ে শুধু কিছু স্মৃতি নিয়ে যাচ্ছি সাথে।ভয় পেও না,এর চাইতে বেশী কিছু নেবো না বা চাইবো না তোমার কাছে,এর চাইতে বেশি কিছু যে সইবে না আমার।


এই যে মাথা মোটা তুমি,
ভালো থেকো,
উর্বর করে নিয়ে -
হৃদয় এর ভুমি।
যতটা পার সুখে ই থেকো,
হয়ে সবার,ভালবাসার চোখের মনি...


ভালো থেকো তুমি, ভালো থেকো তুমি, খুব বেশী ভালো থেকো তুমি।


ইতি,
অভিমানী নির্বাসিতা আমি