পুড়ছে ছাই পোড়া মন ভিতরে মোমের দহন
বুকেতে বাতাস চেপে যতই ধরো,
থামবে না এই মনের জ্বলন।


বগলে সূর্য চেপে যতই তুমি বৃষ্টি আনো,
জ্বলে পুড়ে সব খাক হয়ে যাক,
তোমার চোখে আমার মরণ।


আয়নায় আঁচড় কেটে যতই তুমি আমায় মারো
হাজার বার জ্বলে পুড়ে মরতে পাড়ি,
ভ্রান্ত এই তুষ আগুনে।


মনে মনে ঘর্ষণে আজ জ্বলছে মনের সব কটি তার,
মগজের মনটা ক্ষেপে আগুন হয়ে,
জ্বালিয়ে দিলো,কলজে অঙ্গার।


শরীরের কবজা গুলো বিড়ির মতই মরছে জ্বলে,
সবটাই কালো ধোয়া সে তো,
পুড়ে গেলে সবকিছু ছাই।।