এলুমিনিয়ামের চাঁদ টার ফালা দেওয়া হাসি,
চাঁদের আলগা বুকে চাঁদের আহ্লাদে আধখানা লাজ-বতী মুখ।
লজ্জার গোলাপি অন্তর্বাস প্রগলভা চাঁদের শরীরের
গোপন গন্ধ মেখে সখের নিলামি বাজারে উঁচু দরে,
মুঠো মুঠো ব্যলীক ভালোবাসা বিলায় প্রেমের নিকর মজনু কে।
ব্যাটা, প্রেয়সীর মামড়ি চামড়ার মাতাল গন্ধে মর্কটবৈরাগ্যে,
নিজের মনদুয়ার বানায় হারামের বোকা বাক্স।


মনোলোভা চাঁদ খুকি আজ প্রেমের বুলবুলি,
ধান খায় ভরা যৌবনের মাঠে, খাজনা এক মুঠো সুখ।
মজনু ব্যাটা বেজায় ছোঁচা, নাট পেটের খিদে,
রং নেই তাতে,মাশুক শরীরের খিদে, রুপোলী ঢলানি চাঁদের
সোনালি মোহ ছায়া, পর্দার ওপারে দুষ্ট মনটা
ব্যালে ড্যান্স করে।
সব ধান খাওয়া শেষে, ঝাপটা ডানায় ভালোবাসা পুরানো টেলিটক,
বুলবুলি ফুড়ুত, মজনুও দেবদাস।
তবুও নিমখুন চোখে, ন্যাড়ার বেলতলা যাওয়া থামে না কখনো।


বুড়ো শালিক মজনুর মউ মউ কামুক বৃষ্টি সুখ,
উষ্ণতার পরখে চঞ্চল রতিপতি মিলন মাখা মাখি,
সব নিষ্ফল পিত পণ্ডশ্রম।
নিটোল ভালোবাসা ডুমুরের ফুল উষ্ণ শরীরের গন্ধ বেজায় সস্তা।