চারাগাছে ইচ্ছার লবন জল ঢালি তিন প্রহর,
বারান্দার রেলিং বেয়ে বেয়ে নগ্ন বাতাস,
বালির স্তুপে খেলার দূর্গ খুঁজি,
ঘাসবনে কুয়াশার বারান্দা টা কবেই গেছে ক্ষয়ে,
নিভু নিভু নিহত বাতির আলোয়
ধ্রুব স্বপ্ন রা.....চু কিত কিত খেলে।
শরীরের নেশার আঁশটে গন্ধ,
ডাইল্যুটেড ফসিল মন,


আমার কিন্তু কোন  ব্যথা নেই......যন্ত্রানা নেই.....অবমাননা
নেই।