অনেক হলো বুকের উপর দিয়ে পিঁপড়ের মতো হেঁটে যাওয়া
স্যাটেলাইট বিকেল কাটানো-
টিভির চৌকো মুখের ছবি
চাটতে চাটতে শুকিয়ে যাবে মুখের লাভা-জল।
পায়ের নীচে কাঁপতে থাকে দূরাভাষ যন্ত্র
উষ্ণতার আবেগ কম্পিত গোপনাঙ্গের কম্পনের মতো-
আনমনে পথভোলা পাখির মতো কল রিসিভ ব্যর্থতায়-
মনে হয় বিশেষ কিছু হারালাম-  পিৃতবিয়োগের চেয়েও দামী।
রাতের গন্ধ নেশা ঘুম ছড়ানোর দামী পিল-
চোখের নীল সমুদ্রে গোজা সব শিয়ালের হাবিজাবি-
স্যাটেলাইট প্রেম আবার যৌন সুড়সুড়ি দেয়-
শরীরের হলদে উত্তেজনা দুষ্ট মনের বিড়াল কান্না
প্যান্টের প্রতিটি অগোছালো ভাজে লাগা সিক্ত-
সুখের সফেদ দাগ প্রতিটি বৃষ্টির পরেই
যেমন ধুলা ঘরে লেগে থাকে বৃষ্টির চুম্বন লালা।