(আজ আমার ৫০ তম নিবেদন। এই পথে পৌছাতে সকল কবি বন্ধু যারা আমার পাশে ছিলেন তাদের সকলে জানাই হৃদয়ের আন্তরিক ভালোবাসা...
কবিতার আসরের মতো একটা সুন্দর মঞ্চ পাওয়ার জন্যে আমার এই ছোট্ট প্রয়াস হয়তো সম্ভব হয়েছে...আপনাদের বুক ভরা ভালোবাসা হৃদয়ের মণিকোঠায় তোলা রইল সারা জীবনের জন্যে...আরো হাটতে হবে বহুদূর......বহুপথ একসাথে...হাতে হাত মিলিয়ে...
পরিশেষে কবিতার আসরের সম্মানীয় এডমিন কে জানাই আমার বিনম্র শ্রদ্ধা ......)


*******
আমি বুক থেকে শালুক কবিতা গন্ধ শুঁকে ফিরি
আমার বিবাগি ফেরেস্তা মন আরবি মুনশিয়ানা
তোমাদের সকলের সাথে ইথারের ঘন সংযোগ
আজ খোলা পাতা, আমি খোলা পাতা.....


আকছাড় আত্ম দম্ভ এ ভাসী অজ্ঞানতায় হাঁটুজলে
অকবি নিশ্চয় আমি, আগে রক্ত মাংসের মানুষ, পরে কবি
কথার পিঠে কথা চাপিয়ে তোলা হয় নি শব্দের ঝংকার
মৃত শব্দ খোলস আকড়ে পরজীবি হয়ে বাঁচি...
আজ খোলা পাতা, আমি খোলা পাতা......


মাথার সমীকরন চতুর প্রগলভতা, ধূসর ভাবনাবোধ  
চির পিপাসিত কাব্য বাসনা জানালার হুকে বাঁধা নীরবতা
নীল খামে ভরা অজানা ঠিকানা খুঁজে চলেছি হাওয়ার নাড়ুর মতো
আজ খোলা পাতা, আমি খোলা পাতা......


আমাকে ধোয়ায় সিক্ত করে নিয়ে গেছো বহুদূর
আমি ছাইপাস লিখে ফিরি, দিনরাত হামাগুড়ি
কবিতাতে অনুষ্টুপ হাতে খড়ি কবে জানি না......
আমি ল্যাজেগোবরে বেঢপ লিখি, ডিকোড তোমাদের শব্দকলে...
ক্যাডাভোরাস নিকষ ফক্কিকারি......
আজ খোলা পাতা, আমি খোলা পাতা......


সময়ের হাত ধরে হেঁটে ফিরুক আমার ক্ষুদ্র কল্পনা
আমাকে ভাসিয়ে নিয়ে যাও নিঃসীম দিগন্ত বিন্যাসে
আমি হাওয়া হয়ে ফিরি ঝড়ের গান লিখে
আমি বৃষ্টি হয়ে ঝরে পরি প্রকৃতি আবেশে
মনের প্রতিটি পাতা আজ রেখেছি খুল্লাম খোলা...
মনের কালি তে লেখা হোক যতসব হিজিবিজি...
আজ তোমরাই কবি আমি কবিতার সাদা পাতা...
আজ খোলা পাতা, আমি খোলা পাতা...।।