নিওলিথিক সময় ঘোড়া চিঁহি চিঁহি করে ছুটছে একবুক কাঁচা মাংসের খিদে নিয়ে...
পাতা-শাক বা ঘাসভুস খেয়ে অশ্বশক্তি পেলো কিছু বুনোমানুষ,
কিন্তু সভ্যতা যাদের ঘরে বসে লজ্জা বেঁধে দিয়েছে, সভ্য-অসভ্যের বিভেদ - শরীরের গোপন অঙ্গ...
একটা শয়তানের ধারালো ছুরিতে ... আদিমতা কি একটু কম নাকি...
চার গেলাস বাংলা মদেই, মুখ থেকে বেরোয় বিলিতি হিঙ্গলিস...
জিরো সাইজের ডিমান্ড আকাশ ছোঁয়া...স্পাইসি খাবারে বাড়ে মেদ চর্বি...
স্বল্পবাসে লেগে থাকে যৌন গন্ধ...চোখের স্বভাবে নেই কোনো মন্দ...
চিহ্নের সবকটা খোলা শার্ট, রিপুর চাহিদায় ভেঙ্গে গেছে বোতামঘর...
নষ্ট ধুলোল চাকায় হাওয়া ভরতে হাওয়াকল লাগবে কয়েক ডজন...
দিনরাতের অন্ধকারে রোবট সময় ঘোড়া গুলোও ছুটছে ভিন্ন স্বাদের মাংসের খিদে নিয়ে...