লালচে মলাটে ঢাকা আছে ধূসরিমা বিধর্মী বয়ঃসন্ধি
জলপিপির মত শাবলা শালুকের পরাগরস ওষ্ঠ চুম্বন
মগজে বাঁধানো ক'গণ্ডা বিধিনেষধ ঋণাত্মক চিহ্নের মাইল ফলকে ছাপা
চন্দ্রকলার অভিসারী ইচ্ছার ধাতব বাসনা দলছুট স্পর্শ সুখ...
চোখের কোনে জমানো স্লিপিং সিকনেস, তাড়া করে ফেরে বিছানার সুখ
কাল রাতে ঘুমঘোরে স্বপনের মধ্যে স্বপ্ন ঘুরছিলো সাবেকি পোষাকে...
আমকে করেছিল বিহ্বল দিশাহারা...হাত ধরে আবেশে রেখেছিলাম বসন্ত দুপুর...চুবে-চান মধুজলে...


ঠিক কতটা সুখে মজতে পারে বুকের তারা গুলো, হাস্যবিধি  খেয়া পার হয় অচেনা গভীরতার সংকেতে...বয়ঃসন্ধি শুধু ইচ্ছার গৃহদাস পরবাস ..
গায়ের উপর দিয়ে খেলে যাওয়া ইশারার রঙিন চাহনি......